~| Deshi Alaap |~ #3 [IO]- Page 58

Created

Last reply

Replies

1k

Views

34.8k

Users

16

Likes

795

Frequent Posters

Omoraboti thumbnail
14th Anniversary Thumbnail Sparkler Thumbnail + 8
Posted: 12 years ago
Tumhari Paakhi ke ke dekho?
I know Nafisa dekhe. It is good. 😊
RizArshi thumbnail
14th Anniversary Thumbnail Sparkler Thumbnail + 6
Posted: 12 years ago

Originally posted by: Omoraboti

Hehe .. yeah! Aamito colour change upolokkhe ekta OS likhbo bhabsilam. Then i wasted my 10000th post replying vijay. 😭

Kemon acho Risat???



Better late than never. Akhon OS likhe felo. Ar forum dekhi war zone hoye gese MODs Vs Members. Ami achi ek rokom. Tomar ki khobor? Thanda komse? Ar tomar cheler birthday kemon gelo?
RizArshi thumbnail
14th Anniversary Thumbnail Sparkler Thumbnail + 6
Posted: 12 years ago

Originally posted by: Omoraboti

Tumhari Paakhi ke ke dekho?

I know Nafisa dekhe. It is good. 😊


Ami 1 ta 2 ta scene deksi. I think it is good. Pakhi Khushi er role er jonno 1st choice chilo Sanaya er age
Omoraboti thumbnail
14th Anniversary Thumbnail Sparkler Thumbnail + 8
Posted: 12 years ago

Originally posted by: RizArshi



Better late than never. Akhon OS likhe felo. Ar forum dekhi war zone hoye gese MODs Vs Members. Ami achi ek rokom. Tomar ki khobor? Thanda komse? Ar tomar cheler birthday kemon gelo?


Arre .. transparency nai kono IF ranking er. War zone to hobei ..jakge. chulay jak IF ranking ...

Amar bepok thanda ekhono. but jor nai r. Chheler birthday bhalo chhilo .. darao .. cake er chhobi dicchi ektu por. 😉
Omoraboti thumbnail
14th Anniversary Thumbnail Sparkler Thumbnail + 8
Posted: 12 years ago

Originally posted by: RizArshi


Ami 1 ta 2 ta scene deksi. I think it is good. Pakhi Khushi er role er jonno 1st choice chilo Sanaya er age


Is it so? Jantam na aami. She is good .. sweet, naughty, sensible .. portrayal bhalo hocche. And Iqbal Khan is an old fav .. he is definitely good. Cute & confused in his role .. amar jonno timing to difficult hoye geche.

Tomar thesis er ki khobor?
Omoraboti thumbnail
14th Anniversary Thumbnail Sparkler Thumbnail + 8
Posted: 12 years ago
RizArshi thumbnail
14th Anniversary Thumbnail Sparkler Thumbnail + 6
Posted: 12 years ago

Originally posted by: Omoraboti


Is it so? Jantam na aami. She is good .. sweet, naughty, sensible .. portrayal bhalo hocche. And Iqbal Khan is an old fav .. he is definitely good. Cute & confused in his role .. amar jonno timing to difficult hoye geche.

Tomar thesis er ki khobor?


Hmm Pakhi Khushi er role korar kotha chilo ar KSG 🤢 er ASR er But bhalo hoise ora korenai 😃

I liked iqbal Khan as Angad and I know both him and the girl are good actors. But amar ar kono hindi serial dekhar kono iccha nai


Thesis er kaj choltese. Excel er ka shesh, akhon likha start korbo
RizArshi thumbnail
14th Anniversary Thumbnail Sparkler Thumbnail + 6
Posted: 12 years ago


Its a beautiful cake apu. Kon jaygar cake? Tomar chele 5 years old 😲
Omoraboti thumbnail
14th Anniversary Thumbnail Sparkler Thumbnail + 8
Posted: 12 years ago

Originally posted by: RizArshi


Hmm Pakhi Khushi er role korar kotha chilo ar KSG 🤢 er ASR er But bhalo hoise ora korenai 😃

I liked iqbal Khan as Angad and I know both him and the girl are good actors. But amar ar kono hindi serial dekhar kono iccha nai


Thesis er kaj choltese. Excel er ka shesh, akhon likha start korbo


True!!! So so so true! KSG ... no comment. Arre ei meyeta, ki naam jani... she is good but Sanaya was the best! Indian TV er kopal je ei 2 jon ke arnav-khushi hishebe pawa geche. Aaami ipk er moto ar kono show dekhi nai dekhbo o na .. just Time pass arki. but bhalo ...

Oh good! Ekhon to tahole enjoy korba thesis er kaj. Amar ekta assignment korte hobe ... 25 pager e case ke 3 page er summary korte hobe. 😭 Awful ekta case ..
Omoraboti thumbnail
14th Anniversary Thumbnail Sparkler Thumbnail + 8
Posted: 12 years ago

Originally posted by: RizArshi



Its a beautiful cake apu. Kon jaygar cake? Tomar chele 5 years old 😲


Hehe .. hae .. tumi koto bhabsila? Nursery te pore toh!

cake from sheraton/ ruposhi bangla .. amar candles gula beshi pochondo hoise!
Edited by Omoraboti - 12 years ago

Related Topics

Top

Stay Connected with IndiaForums!

Be the first to know about the latest news, updates, and exclusive content.

Add to Home Screen!

Install this web app on your iPhone for the best experience. It's easy, just tap and then "Add to Home Screen".