Originally posted by: Omoraboti
Hehe .. yeah! Aamito colour change upolokkhe ekta OS likhbo bhabsilam. Then i wasted my 10000th post replying vijay. ðŸ˜
Kemon acho Risat???
Originally posted by: RizArshi
Better late than never. Akhon OS likhe felo. Ar forum dekhi war zone hoye gese MODs Vs Members. Ami achi ek rokom. Tomar ki khobor? Thanda komse? Ar tomar cheler birthday kemon gelo?
Originally posted by: RizArshi
Ami 1 ta 2 ta scene deksi. I think it is good. Pakhi Khushi er role er jonno 1st choice chilo Sanaya er age

Originally posted by: Omoraboti
Is it so? Jantam na aami. She is good .. sweet, naughty, sensible .. portrayal bhalo hocche. And Iqbal Khan is an old fav .. he is definitely good. Cute & confused in his role .. amar jonno timing to difficult hoye geche.Tomar thesis er ki khobor?
Originally posted by: RizArshi
Hmm Pakhi Khushi er role korar kotha chilo ar KSG 🤢 er ASR er But bhalo hoise ora korenai 😃I liked iqbal Khan as Angad and I know both him and the girl are good actors. But amar ar kono hindi serial dekhar kono iccha naiThesis er kaj choltese. Excel er ka shesh, akhon likha start korbo
Originally posted by: RizArshi
Its a beautiful cake apu. Kon jaygar cake? Tomar chele 5 years old 😲